দিনাজপুর থেকে ফেনসিডিল এনে ময়মনসিংহে ধরা

Mymesninghময়মনসিংহের ত্রিশালে অভিযান চালিয়ে মাদক কারবারি চক্রের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুইশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে জেলা ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার সন্ধ্যার পর ময়মনসিংহ বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়েছে। আটকরা হলেন- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মো. মমতাজ আলীর ছেলে সাফিউল আলম (৩৩) ও ফুলবাড়ী উপজেলার মৃত-শহিদুল ইসলামের ছেলে মো. হাফিজুর রহমান রিপন (২৬)।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, তারা দিনাজপুর থেকে ফেনসিডিল সংগ্রহ করে বাসে করে ময়মনসিংহের উদ্দেশ্যে এসে ত্রিশাল বাসস্ট্যান্ডে নেমে পড়েন। ময়মনসিংহ শহরে আসার জন্য তাদের সুবিধামতো গাড়ির অপেক্ষা করতে থাকেন। সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, এরা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সঙ্গে জড়িত ছিলেন। তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। শনিবার সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোর্পদ করা হয়েছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top