দিনাজপুরে বিষাক্ত অ্যালকোহল পানে ৫ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লীতে নেশাজাতীয় বিষাক্ত অ্যালকোহল পানে মৃত্যুর সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। এছাড়া আরও ২ জন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২৭ মে) দুপুরে বিরামপুর উপজেলার পৌর শহরের ছয় নম্বর ওয়ার্ডের মাহমুদপুর গ্রামে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে মঙ্গলবার (২৬ মে) দিনগত রাতে নিজ বাসায় মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলীর (৩৮) মৃত্যু হয়।

এছাড়াও রমেক হাসপাতালে একই গ্রামের জামাল উদ্দীনের ছেলে আব্দুস সাত্তার (৩৭) ও ভুট্টার ছেলে মতোয়ার হোসেন (২৮) গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় সাতজন বন্ধু মিলে পল্লি চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলীর রাতেই নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা মারা যান।

Share this post

scroll to top