ত্রিশালে মিনিস্টার ইলেক্ট্রনিকসের ফ্যাক্টরি পরিদর্শনে ইসলামী ব্যাংকের প্রতিনিধিরা

দেশীয় ইলেক্ট্রনিকস ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লি. এর ফ্যাক্টরি পরিদর্শন করেছেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মনিরুল মওলা। ময়মনসিংহের ত্রিশালস্থ ফ্যাক্টরিটিতে ফ্রিজ, এয়ার কন্ডিশন উৎপাদন প্রক্রিয়া ঘুরিয়ে দেখান মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেডের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ এবং ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।

পরিদর্শন শেষে ইসলামী ব্যাংকের এএমডি বলেন, আমাদের দেশে উন্নত প্রযুক্তি ব্যবহার করে তৈরি হচ্ছে বিশ্বমানের ইলেক্ট্রনিকস পণ্য এবং মিনিস্টার যেভাবে দেশীয় ইলেকট্রনিকস ইন্ডাস্ট্রিতে প্রভাব বিস্তার করছে তা দেখে আমি সত্যিই অভিভূত। শুধু পণ্য উৎপাদনই নয় বরং দেশের মানুষের চাহিদা ও সামর্থের মধ্যে মেলবন্ধন ঘটানো ও বহু মানুষের জন্য কর্মস্থানেরও সুযোগ করেছে এ কোম্পানিটি।

ইসলামী ব্যাংক এ ধরনের প্রতিষ্ঠানে বিনিয়োগের ব্যাপারে উৎসাহ প্রদান করে জানিয়ে এই ব্যাংকটির এই কর্মকর্তা আরও বলেন, এভাবে কাজ করে গেলে আমরা আশা করি দেশীয় ইলেকট্রনিকস শিল্পেও বড় বিনিয়োগ করা সম্ভব এবং দেশীয় বিনিযোগকারী প্রতিষ্ঠান এক্ষেত্রে এগিয়ে আসবে।

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেডের চেয়ারম্যান এম. এ. রাজ্জাক খান রাজ বলেন, আমরা অত্যান্ত আনন্দিত এই আতিথেয়তা দিতে পেরে। দেশীয় ইলেকট্রনিক্স শিল্পকে এগিয়ে নিতে এবং বহির্বিশ্বে পৌঁছে দিতে আমাদের বড় বিনিয়োগ প্রয়োজন এবং আমরা আশা করি ইসলামী ব্যাংকের মতো প্রতিষ্ঠান এক্ষেত্রে এগিয়ে আসবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর নবাবপুর রোড কর্পোরেট শাখা প্রধান ইভিপি-মো. সিরাজুল আলম, এসএভিপি- বিনিয়োগ প্রধান মো. জসিম উদ্দিন এসপিও-মো. আবু নোমান মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লি. অ্যাডভাইজার, সিএফও, ফ্যাক্টরি এক্সিকিউটিভ ডিরেক্টর, ফ্যাক্টরি ডিরেক্টরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Share this post

scroll to top