ত্রিশালে বলাৎকারের অ‌ভি‌যো‌গে মাদ্রাসা শিক্ষককে জেলে প্রেরণ

ময়মনসিংহের ত্রিশালে এক মাদ্রাসার শিশু ছাত্রকে বলাৎকারের অ‌ভি‌যো‌গে জামিয়া রশিদিয়া তালিমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার মুহতা‌মিম আব্দুল কাদিরকে বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করলে আদালত জামিন না মঞ্জুর করে জেলে পাঠায়।

গত সোমবার পুলিশ মাদ্রাসা থে‌কে ওই শিক্ষকে আটক করলে মঙ্গলবার দুপু‌রে তা‌কে বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হয়।

জানা যায়, প্রায় রাতেই মাদ্রাসার মুহতা‌মিম আব্দুল কাদির ছাত্রটি‌কে যৌন নি‌পিড়ন করে আস‌ছিল। শিশু‌টি ছু‌টি‌তে বাড়ী গে‌লে পুনরায় মাদ্রাসায় ফির‌তে অ‌নিচ্ছা প্রকাশ ক‌রে। শিশু‌টির প‌রিবার অ‌নিচ্ছার কারণ জান‌তে চাই‌লে লজ্জায় বল‌তে না পে‌রে লি‌খিত ভা‌বে যৌন নি‌পিড়‌নের কথা তার চাচা‌দের জানায়।

স্থানীয় সূ‌ত্রে জানা যায়, আব্দুল কা‌দির এ মাদ্রাসা সহ তিনটি মাদ্রাসা পরিচালনা করে থা‌কে।  তার দুই জন স্ত্রীও র‌য়ে‌ছে। এর আগে আরও তিন ছাত্রকে যৌন নি‌পিড়‌নের কথা জানা ‌গে‌ছে। আব্দুল কাদির উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পোড়াবাড়ী বেপারীবাড়ী মৃত আব্দুল আজিজের পুত্র।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় ভিক্টি‌মের বড় ভাই বাদী হ‌য়ে ত্রিশাল থানায় এক‌টি অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌‌ছে। অ‌ভিযুক্ত মুহতা‌মিম‌কে গ্রেফতার ক‌রে বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। শিশু‌টি‌কে ডাক্তা‌রি পরিক্ষার জন‌্য ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়েছে। রি‌পোর্ট আস‌লে আরও বিস্তা‌রিত জানা যা‌বে।

Share this post

scroll to top