ত্রিশালে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়ন থেকে একমাস পাঁচ দিন বয়সের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

শিশু কন্যার পিতা মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী বাজারের ঔষধ ব্যবসায়ী সুমন মিয়া অভিযোগ করে শিশু কন্যাটিবে কে-বা কারা পানিতে ফেলে হত্যা করেছে এ নিয়ে ত্রিশাল থানায় অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগের ভিত্তিতে জানাযায়, বুধবার (২৩ মাচর্) সকাল ৯টায় সুমন তার স্ত্রী সোনিয়া আক্তার, ছেলে হামিম (১২), মেয়ে ইলমা (৬) নিহত নবজাতক তুবা কে তাদের বাড়িতে রেখে পোড়াবাড়ী বাজার ঔষধের দোকানের আসলে দুপুর ১২টায় সুমনের মায়ের নাম্বারে কল আসে তুবাকে পাওয়া যাচ্ছেনা। খবর পেয়ে সুমন দ্রæত বাড়ি রওনা হলে পথিমধ্যে সুমনের ছোট ভাই শফিকুল ইসলাম আবারো মোবাইল ফোনে সুমনকে কলদিয়ে জানান শিশুটি বাড়ির পশ্চিমপাশে পুকুরে হাটু পানিতে পাওয়া গেছে। পরে সুমন তারাহুড়া করে বাড়িতে গিয়ে শিশু তুবাকে চিকিৎসার জন্য ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন।

পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে তার পিতা সুমন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিয়োগে উল্লেখ রয়েছে যে শিশুটি পানিতে পাওয়ার বিষয়ে তার স্ত্রী অর্থাৎ নিহত শিশুটির মা সোনিয়া আক্তারকে জিজ্ঞেসা করলে তিনি জানান, দুপুর অনুমান ১২টায় আমি আমার শিশু কন্যা তুবা কে শুয়ার ঘরে ঘুম পাড়িয়ে রান্না ঘরে রেখে নুডুলস রান্না করার জন্য গিয়েছিলাম পরে এসে দেখি তুবা ঘরে নেই।

এ বিষয়ে- ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন বলেন, শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে, এ নিয়ে নিহত শিশুটির পিতা অজ্ঞাত করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে বিষয়টি তদন্ত চলমান।

Share this post

scroll to top