ত্রিশালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পুড়ে ছাই: যুবলীগ নেতা নিহত

Trishal Juboligue Accident

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পুড়ে ছাই।
এসময় উপজেলা যুবলীগ নেতা শামীম পারভেজ (৩৫) নিহত ও আরও একজন গুরুতর আহত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোর সকালে মহাসড়কের নুরুর দোকান নামক স্থানে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় মাদ্রাসার দানবাক্স ভেঙ্গে বৈদ্যুতিক খুঁটির সাথে সংঘর্ষ হয়ে গাড়ি ধুমরে-মুচড়ে যায়।

স্থানীয় এলাকাবাসী খোজ পেয়ে গাড়ী থেকে দুই জনকে উদ্ধার করে। উদ্ধার করার ১৫-২০ মিনিট পর গাড়ীতে আগুন লেগে পুরু প্রাইভেটকার পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাস্থলেই গাড়ী চালক যুবলীগ নেতা শামীম পারভেজ (৩৫) নিহত হয়। তার সঙ্গে থাকা নজরুল ইসলাম দিপক গুরুতর আহত হয়। দুই জনকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত নজরুল ইসলাম দিপক চিকিৎসাধীন রয়েছেন।

পরিবার সূত্রে জানাযায়, ময়মনসিংহের বাইপাস এলাকায় যুবলীগ নেতা শামীম পারভেজ নিজের ফিসারীর পাঙ্গাশ মাছ বিক্রি করে ত্রিশাল আসার পথে এ দুর্ঘটনার শিকার হন। তিনি নিজের গাড়ী নিজেই ড্রাইভ করছিলেন।

নিহত শামীম পারভেজ ত্রিশাল পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আজহারুল ইসলামের বড় ছেলে। সে উপজেলা কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন বর্তমান যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলো।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার ভোর সকালে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নুরুর দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও অপর একজন গুরুতর আহত হয়। নিহতের পরিবার থেকে কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Share this post

scroll to top