ত্রিশালে ট্রাকচাপায় নিহতদের পরিচয় পাওয়া গেছে

ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়া এলাকায় ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশার নিহত পাঁচজনের পরিচয় মিলেছে। নিহতদের মধ্যে দম্পতি চার জন ও একজন সিএনজি অটোরিকশা চালক।

রোববার (২০ নভেম্বর) রাতে বালিপাড়া-ত্রিশাল সড়কের বালিপাড়া ছোটপুল নামক এলাকায় এ দুর্ঘটনার ঘটনায় ট্রাকচালক তোফাজ্জল হোসেনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের দক্ষিণ বিয়ারা গ্রামের মৃত রজব আলীর ছেলে তোফাজ্জল হোসেন।

নিহতরা হলেন, ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের নূরুল আমিনের ছেলে নির্মাণ শ্রমিক জাকির হোসেন (৩০) ও তার স্ত্রী খাইরুন নেছা (২২), ইশ্বরগঞ্জ উপজেলার উঁচাখিলা গ্রামের নিজাম উদ্দিন (৪৫), তার স্ত্রী হোসনে আরা বেগম (৩৫) এবং নিহত সিএনজি অটোরিকশা চালক আনারুল ইসলাম (২৫) ঈশ্বরগঞ্জ উপজেলার গোল্লা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, শনিবার সন্ধ্যার পর নিজাম উদ্দিন তার স্ত্রী হোসনে আরাকে নিয়ে নিজ বাড়ি ঈশ্বরগঞ্জের উচাখিলা থেকে সিএনজি অটোরিকশায় ত্রিশাল যাচ্ছিলেন। এ সময় পথে অপর দম্পতি জাকির হোসেন ও খাইরুন নেছা একই সিএনজিতে ওঠেন। পরে সিএনজি বালিপাড়া থেকে ত্রিশালের উদ্দেশ্যে রওনা হলে পথে বালিপাড়ার ছোটপুল এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুই দম্পতি ও সিএনজি চালক মারা যান।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, রোববার রাতে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Share this post

scroll to top