ত্রাণ বিতর‌ণে অনিয়মের প্র‌তিবা‌দে পদত্যাগ কর‌লেন আ.লীগ নেতা

কি‌শোরগ‌ঞ্জের পাকু‌ন্দিয়ায় ত্রাণ বিতরণে অনিয়মের প্র‌তিবা‌দত্রাণ বিতরণে অনিয়মের প্র‌তিবা‌দে উপ‌জেলা সরকা‌রি ত্রাণ ক‌মি‌টির সদস্য পদ থেকে পদত্যাগ ক‌রে‌ছেন কি‌শোরগ‌ঞ্জের পাকু‌ন্দিয়া উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম আহ্বায়ক মোতা‌য়েম হো‌সেন স্বপন। বুধবার (১৩ মে) পাকু‌ন্দিয়া উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও উপ‌জেলা ত্রাণ ক‌মি‌টির সভাপ‌তির কা‌ছে তিনি লি‌খিত পদত্যাগপত্র জমা দেন।

মোতা‌য়েম হো‌সেন স্বপন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ বলেন, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার টে‌লি‌ফোন পে‌য়ে গত ১০ মে উপ‌জেলা ত্রাণ ক‌মি‌টির একজন সদস্য হি‌সে‌বে ক‌মি‌টির সভায় যোগ দেই। সভায় এ পর্যন্ত যা‌দের‌কে ত্রাণ দেয়া হ‌য়ে‌ছে তা‌দের মাস্টার রোল দেখ‌তে চাইলে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মাস্টার রোল দেয়া যা‌বে না ব‌লে জানান। তাই আমি ক‌মি‌টির সদস্যপদ থে‌কে পদত্যাগ ক‌রেছি।

তিনি অভিযোগ করেন, বি‌ভিন্ন ইউনিয়‌নে ২০ কে‌জি ক‌রে চাল দেয়ার কথা থাক‌লেও ১০ থে‌কে ১২ কে‌জি ক‌রে দেয়া হ‌চ্ছে। ত্রাণ বিতরণের তা‌লিকা তৈ‌রি‌তে অনিয়ম ও দুর্নী‌তি করা হ‌চ্ছে।

এ ব্যাপা‌রে পাকু‌ন্দিয়া উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. না‌হিদ হাসা‌নের মোবাইল ফো‌নে একাধিকবার যোগা‌যোগের চেষ্টা করা হ‌লেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।

Share this post

scroll to top