তথ্য পরিকাঠামো ঘোষণার প্রতিবাদে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের মানববন্ধন

ময়মনসিংহে সাংবাদিক ও সংবাদমাধ্যম নিপীড়নে ২৯ প্রতিষ্ঠানকে গুরুত্বপূর্ণ তথ্য পরিকাঠামো ঘোষণা এবং প্রেস কাউন্সিল আইন সংশোধনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার সকাল ১১টায় ময়মনসিংহ প্রেস ক্লাবের সামনে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম এই কর্মসূচির আয়োজন করে। কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের সভাপতি এম আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সঙ্ঘের ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন।

কর্মসুচীতে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের যুগ্ম সাধারণ সম্পাদক আমানউল্লাহ আকন্দ জাহাঙ্গীর, সাবেক সাংগঠনিক সম্পাদক মতিউল আলম, সদস্য সিরাজুল হক সরকার, কামরুল হাসান, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, আবদুল কাইয়ুম, সাইফুল ইসলাম তরফদার, রাসেল হোসেন, ফয়জুর রহমান ফরহাদ, আবদুস সাত্তার, ইউসুফ আকন্দ মজিবুর, মাসুদ রানা, সারোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, সাইফুল ইসলাম, আলাউদ্দিন সানি, আতিক হাসান, দারা উদ্দিন দারা, খোকন সাহা, শফিকুল ইসলাম, গোলাম সারোয়ারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশ গ্রহণ করেন।

Share this post

scroll to top