ঢাকায় বাসের ধাক্বায় ময়মনসিংহের বৃদ্ধ নিহত

রাজধানীর কুড়িল বিশ্বরোডে যাত্রীবাহী বাসের ধাক্কায় ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার দুরাল গ্রামের বাসিন্দা মহর আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, গুরুতর আহত অবস্থায় মহর আলীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মহর আলী আনোয়ারা বেগমকে নিয়ে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় থাকতেন। সেখানে একটি বাড়িতে দারোয়ান হিসেবে কাজ করতেন। আর তার স্ত্রী বাসাবাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন।

নিহতের স্ত্রী জানান, আজ সকালে তারা স্বামী-স্ত্রী দুই জন গ্রামের বাড়িতে যাওয়ার জন্য বসুন্ধরার বাসা থেকে বের হন। এরপরে তারা কুড়িল বিশ্বরোড মোড়ে রাস্তা পার হচ্ছিলেন। আনোয়ারা বেগম আগে রাস্তা পার হয়ে গেলেও তার পেছনে রাস্তা পার হচ্ছিলেন মহর আলী। তখন একটি দ্রুতগামী বাস মহর আলীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীদের সহায়তায় মহর আলীকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। ‍

Share this post

scroll to top