টি-২০ বিশ্বকাপে মাহমুদুল্লাহকে অন্তর্ভুিক্তর দাবিতে ময়মনসিংহে মানববন্ধন

গত ১৪ই সেপ্টেম্বর বাংলাদেশ ক্রিকেট বোর্ড আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্য দল ঘোষণা করে। সেখানে অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদকে দলে না রাখায় সমালোচনার ঝড় উঠে ক্রিকেট পাড়ায়। ফুঁসে উঠে তার ভক্ত- সমর্থকরাও।

আজ বিকেল ৪ টায় নগরীর সার্কিট হাউস সংলগ্ন ক্রীড়া পল্লী আবুল মনসুর সড়কে লাল সবুজের পতাকায় মাহমুদুল্লাহ রিয়াদকে টি- টোয়েন্টি বিশ্বকাপ দলে চাই এমন দাবীতে মানববন্ধন করেছে ক্রিকেটপ্রেমী ময়মনসিংহবাসী।

মানববন্ধনে অংশগ্রহণ করে ময়মনসিংহের ক্রিকেটপ্রেমী, রিয়াদ ভক্ত-সমর্থক, সুশীলসমাজের নাগরিকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।এ সময় তারা বলেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনে মাহমুদউল্লাহ রিয়াদ একজন আইডল। ক্রীড়া জগতের উজ্জল নক্ষত্র ও চৌকুস খেলোয়াড়। বিগত ম‍্যাচগুলোতে বাংলাদেশের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে সে। যা দেশের জন্য গৌরবের বিষয়। তার খেলার অনেক সুনামও রয়েছে। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়ে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দেওয়া হয়েছে। বক্তাগণ সহ উপস্থিত সকলে মাহমুদউল্লাহ রিয়াদকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ফিরিয়ে আনতে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

Share this post

scroll to top