টাঙ্গাইলে বিভিন্ন জেলার ৪৩ জুয়াড়ি গ্রেফতার

টাঙ্গাইলের সখিপুরে জুয়ার আসর থেকে ৪৩ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় জনসাধারণ ও কমিউনিটি পুলিশিংয়ের সহায়তায় উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৬ হাজার ৯শ’ ৬০ টাকা, মুঠোফোন এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে।

এ ঘটনায় রাতেই গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সখিপুর থানার এসআই শুকান্ত রায় বাদী হয়ে জুয়া আইনে মামলা করেন। মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, সোমবার রাত ১২টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকায় চারপাশ বনে ঘেরা অনাবাদী জমির উপর তাবু টেনে স্থানীয় জুয়াড়ি রউফ দেওয়ানের ছেলে ইস্কান্দার দেওয়ানের নেতৃত্বে টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুর জেলার অর্ধ শতাধিক জুয়াড়ি জুয়া খেলতে বসে। এ সময় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সদস্য, স্থানীয় জনসাধারণ তাদের চারদিক দিক থেকে ঘিরে ফেলে সখিপুর থানা পুলিশকে খবর দেয়। কৌশলে নেতৃত্বদানকারী ইস্কান্দার দেওয়ান পালিয়ে গেলেও পুলিশ জুয়াড়ি আসর থেকে নগদ টাকা, মুঠোফোন ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪৩ জন জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসে।

সখিপুর থানার অফিসার ইনচার্জ মো. আমির হোসেন বলেন, সোমবার রাতে কমিউনিটি পুলিশিংয়ের সহায়তায় বিভিন্ন জেলা থেকে আসা ৪৩ জন জুয়াড়িকে আটক করে মঙ্গলবার টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top