টাঙ্গাইলে বাবার চোখের সামনে বাসের চাকায় পিষ্ট হলো ছেলে

Accidentঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনে মাজেদুর রহমান নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) সকালে মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। মাজেদুর রহমান নাগরপুর উপজেলার ভাররা ইউনিয়নের উরাডাব গ্রামের শহিদুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, সকালে মোটরসাইকেলে বাবা শহিদুর রহমানকে নিয়ে নাগরপুরের বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন মাজেদুর। পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মাজেদুর সড়কে এবং তার বাবা শহিদুর সড়কের পাশে ছিটকে পড়েন। এসময় ওই বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনেই ছেলের মৃত্যু হয়। তিনি সামান্য আহত হলেও চোখের সামনে ছেলের মৃত্যু তাকে পাথর বানিয়ে দিয়েছে। শহিদুর রহমান ভাষা হারিয়ে ফেলেছেন।

খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করলেও ঘাতক বাসটি আটক করতে পারেনি। নিহত মাজেদুর এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা পুলিশের এসআই মো. শহিদুল ইসলাম জানান, নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Share this post

scroll to top