জ্বালানী তেলের মূল‍্য বৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ

ময়মনসিংহে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর বিএনপি।

জ্বালানী তেল-গ‍্যাস ও বাস-লঞ্চ ভাড়া বৃদ্ধি ও নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্য বৃদ্ধির প্রতিবাদে তারা এ কর্মসূচী পালন করে।

বুধবার (১০ নভেম্বর) দুপুরে নগরীর হরিকিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয় এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা।

এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম।

এ সময় সংগঠনের সিনিয়র যুগ্ন আহবায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, এড.এমএ হান্নান খান, একেএম মাহাবুবুল আলম, শামীম আজাদ, লিটন আকন্দ, কায়কোবাদ মামুন, শাহ শিব্বির আহমেদ ভুলু প্রমূখ।

এছাড়াও বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদ, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার ষড়যন্ত্রমূলক ভাবে জ্বালানী তেল-গ‍্যাসের মূল‍্য বৃদ্ধি করে বাস ও লঞ্চ ভাড়া বৃদ্ধি করেছে। সেই সাথে নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্যমূল‍্য বৃদ্ধি করে তারা জনগনের পকেট কেটে ফায়দা হাসিল করছে। অবিলম্বে এসব বর্ধিত মূল‍্য প্রত‍্যাহার করা না হলে দেশের জনগনকে সাথে নিয়ে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

Share this post

scroll to top