জামালপুরে মানসিক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

Dead-লাশজামালপুরের দেওয়ানগঞ্জের একটি আমবাগান থেকে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। তার নাম আনোয়ার হোসেন (১০)। রবিবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের উত্তর ভাতখাওয়া গ্রামের একটি আমবাগান থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জহির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আনোয়ার গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

ছেলেটির মা আঙ্গুরী বেগম জানান, শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় রাতের খাবার শেষ করে টেলিভিশন দেখতে রাতে বাড়ি থেকে বের হয়। সে আর বাড়িতে না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশে সোরহাব আলীর আমবাগানে গাছের সঙ্গে ঝুলন্ত লাশ দেখে আমার মেঝ ছেলে জুয়েল চিৎকার দিলে আশপাশের লোকজন এসে লাশ দেখতে পায়। আনোয়ার হোসেন মানসিক প্রতিবন্ধী ছিল।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Share this post

scroll to top