জামালপুরে তালাকপ্রাপ্ত নারীকে গণধর্ষণের অভিযোগে প্রেমিকসহ ৪ যুবক আটক

জামালপুরের বকশীগঞ্জে তালাকপ্রাপ্তা এক নারীকে গণধর্ষণের অভিযোগে ৪ যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষিতা ওই নারী দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া গ্রামের বাসিন্দা। শনিবার (১ অক্টোবর) রাত ৮টার দিকে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে। এর আগে শুক্রবার রাতভর অজ্ঞাত স্থানে গণধর্ষিত হন ওই নারী।

আটককৃতরা হলেন— বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে রাজু মিস্ত্রী (৩০), মন্ডল মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৫), ফুলুু মিয়ার ছেলে সেলিম (২৩) ও হেলিম মিয়া (২০)।

এ বিষয়ে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাখপতি জানান, ৯ মাস আগে বকশীগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের কুহিল মিয়ার ছেলে সফি আলমের সঙ্গে ওই নারীর ৩য় বিয়ে হয়। এরই মধ্যে কামালপুর গ্রামের রাজু মিস্ত্রির সাথে তার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। পরে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় ৩ মাস আগে ওই নারীর তালাক হয়।

এদিকে পরকীয়া প্রেমিক রাজু তালাকপ্রাপ্তা ওই নারীকে মোবাইলে কল দিয়ে শুক্রবার ধানুয়া কামালপুর গ্রামে ডেকে নেন। সেখানে যাওয়ার পরই রাজু ও তার সহযোগিরা ওই নারীকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে রাতভর গণধর্ষণ করেন। এরপর শনিবার সন্ধ্যায় ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ তরিকুল ইসলাম জানান, ধর্ষিতার বর্ণনা অনুযায়ী ৪ জনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ ও আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

scroll to top