জামালপুরে ক্লিনিক-পরিচালকসহ করোনায় নতুন আক্রান্ত ৫

Corona-attack

জামালপুরে বেসরকারি একটি ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক, মা-মেয়ে, নার্সসহ নতুন করে আরো পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষা শেষে তাদের করোনাভাইরাস পজেটিভ হয়েছে। নতুন আক্রান্তরা জামালপুর সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮১ জনে দাঁড়ালো। অন্যদিকে সুস্থ হয়েছে নয়জন এবং তিনজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত ১০ টা ৪০ মিনিটে এ তথ্য নিশ্চিত করেছে জামালপুর স্বাস্থ্য বিভাগ।

এদিকে জেলা সদরসহ সাতটি উপজেলা থেকে এ পর্যন্ত ১৫৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সর্বশেষ নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৯ জনের।

খোঁজ নিয়ে জানা গেছে, নতুন আক্রান্তদের মধ্যে দু’জন হলেন মা (২৯) ও মেয়ে (১৩)। বাড়ি শহরের দেওয়ানপাড়া এলাকায়। এছাড়াও আক্রান্ত হয়েছেন শহরের একটি বেসরকারি ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক (৩৮), জামালপুর জেনারেল হাসপাতালের একজন নার্স (৩৪) এবং ৩০ বছর বয়সী এক ব্যক্তি।

জামালপুরে এ পর্যন্ত ১১ জন চিকিৎসকসহ ৩৮ জন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন সাতজন পুলিশ, একজন সাংবাদিক, একজন সরকারি কর্মকর্তা, বেসরকারি একটি ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক এবং অন্যরা গার্মেন্টসকর্মী, নারী, যুবক, প্রতিবন্ধী ও কৃষক।

উল্লেখ্য, এ পর্যন্ত জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩৮ জন, সরিষাবাড়ী উপজেলায় আটজন, মেলান্দহ উপজেলায় পাঁচজন (ছাড়পত্রপ্রাপ্ত দু’জন), বকশীগঞ্জ উপজেলায় পাঁচজন (ছাড়পত্রপ্রাপ্ত দু’জন), মাদারগঞ্জ উপজেলায় ১১ জন(ছাড়পত্রপ্রাপ্ত দু’জন), দেওয়ানগঞ্জে উপজেলায় চারজন (মৃত একজন, ছাড়পত্রপ্রাপ্ত দু’জন), ইসলামপুর উপজেলায় ১০ জন (মৃতের নমুনা শনাক্ত দু’জন, ছাড়পত্রপ্রাপ্ত একজন)।

Share this post

scroll to top