Corona-attack

জামালপুরে একজন এসিল্যান্ড, পাঁচজন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরো সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষা শেষে তাদের দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে তিনজন সদর উপজেলার, তিনজন ইসলামপুর উপজেলার ও একজন দেওয়ানগঞ্জ উপজেলার। এ নিয়ে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৪ জনে দাঁড়ালো। শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছে জামালপুর স্বাস্থ্য বিভাগ।

এদিকে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে নয়জন সুস্থ হয়েছে এবং তিনজনের মৃত্যু হয়েছে। সেই হিসাবে বর্তমানে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬২ জন।

নতুন আক্রান্তরা হলেন, ৩১ বছর বয়সী সদর উপজেলার সহকারী কমিশনার, ভূমি (এসিল্যান্ড), সিভিল সার্জন অফিস ও জামালপুর জেনারেল হাসপাতালের প্রশাসনিক ভবনের দুইজন অফিস সহায়ক। এদের বয়স ৩৫ ও ২৮ বছর। ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৫ বছর বয়সী হিসাব রক্ষক, ৫০ বছর বয়সী অ্যাম্বুলেন্স ড্রাইভার ও কাচারিপাড়া এলাকার ৩৮ বছর বয়সী নারায়নগঞ্জ ফেরত এক রিকশাচালক এবং ৩০ বছর বয়সী দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়ুর্বেদী চিকিৎসক সহকারী (ওয়ার্ডবয়)।

উল্লেখ্য, এ পর্যন্ত জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩১ জন, সরিষাবাড়ী উপজেলায় আটজন, মেলান্দহ উপজেলায় পাঁচজন (ছাড়পত্রপ্রাপ্ত ২ জন), বকশীগঞ্জ উপজেলায় পাঁচজন (ছাড়পত্রপ্রাপ্ত ২ জন), মাদারগঞ্জ উপজেলায় ১১ জন(ছাড়পত্রপ্রাপ্ত ২ জন), দেওয়ানগঞ্জে উপজেলায় চারজন (মৃত ১ জন, ছাড়পত্রপ্রাপ্ত ২ জন), ইসলামপুর উপজেলায় ১০জন (মৃতের নমুনা শনাক্ত ২ জন, ছাড়পত্রপ্রাপ্ত ১ জন)।