জামালপুরের বকশীগঞ্জে স্বামীর পুরুষাঙ্গ কাটলো স্ত্রী

Penis

জামালপুরের বকশীগঞ্জে পরকীয়ার জেরে কাটা হয়েছে স্বামীর পুরুষাঙ্গ। হত্যার চেষ্টায় এ ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২১ জুন) ভোর রাতে উপজেলার ধানুয়া-কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এই ঘটনা ঘটান স্ত্রী শাহিদা বেগম (৩৫)।

জানা গেছে, দুপুরে গারো পাহাড়ের চূড়া থেকে মারাত্মক আহত অবস্থায় ভুক্তভোগী ইসমাইল হোসেনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী ও তার ভাগ্নেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, লাউচাপড়া ডুমুরতলা আশ্রায়ণ প্রকল্পের একটি ঘরে জামাত আলীর ছেলে ইসমাইল হোসেন (৫০) পরিবার নিয়ে বসবাস করে আসছেন। শুক্রবার সকালে ইসমাইল হোসেনের ঘরের মেঝেতে রক্ত দেখতে পান আশ্রায়ণের অন্য বাসিন্দারা। এ সময় ইসমাইল হোসেন বা তার স্ত্রীকে ঘরে না পেয়ে আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দারা তাদের খুঁজতে থাকেন। পরে বকশীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়া হয়। অনেক খোঁজাখুঁজির পর দুপুর ১টার দিকে পুলিশ আশ্রয়ণ প্রকল্পের পাশের গারো পাহাড়ের চূড়ায় রক্তাক্ত অবস্থায় ইসমাইলকে উদ্ধার করে। প্রথমে ইসমাইলকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরকীয়ার জেরে স্ত্রী শাহিদা স্বামী ইসমাইলের পুরুষাঙ্গ কেটেছে বলে ধারণা এলাকাবাসীর।

বকশীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সাহা জানান, ইসমাইল হোসেনের গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইল হোসেনের স্ত্রী শাহিদা বেগম ও ভাগ্নে মোছা মিয়াকে আটক করা হয়েছে।

Share this post

scroll to top