জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ময়মনসিংহের সর্বস্তরের মানুষের শ্রদ্ধাজ্ঞাপন

15 Augustময়মনসিংহে জাতীয় ও দলীয় পতাকা উওোলন, কোরআন খানি, মিলাদ মাহফিল, কালোব্যাজ ধারন, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, গণভোজ এবং মসজিদ ও ধমীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনার মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। এ উপলক্ষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন সর্বস্তরের মানুষ।

শনিবার সকালে সার্কিট হাউজ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, মনিরা সুলতানা মনি এমপি, সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান, ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, পুলিশ সুপার আহমার উজ্জামান, জেলা আ’লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমিত রায়সহ র‌্যাব, বিজিবি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। শ্রদ্ধা জ্ঞাপন শেষে আ’লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড কার্যকর করার আহবান জানান।

15 August News Picture From Mymensinghএদিকে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, সিটি মেয়র ইকরাম‚ল হক টিটু, ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর সভাপতি এহতেশামুল আলম প্রমুখ। এসময় সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম হামিদ মঞ্চে উপস্থিত ছিলেন।

এরআগে কালিবাড়িরোডে জেলা আ’লীগ ও শিববাড়িরোডে মহানগর আ’লীগের কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আ’লীগের সভাপতি এহতেশামুল আলমের দলীয় ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ##

Share this post

scroll to top