জমে উঠেছে ভালুকার ১১ ইউনিয়নের নির্বাচনী প্রচারণা

ময়মনসিংহের ভালুকা উপজেলার এগারোটি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৩১ শে জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন ঘিরে শেষ সময়ের প্রচারণায় খুব ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে সব ইউনিয়নের গ্রামের অলিগলি।
প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে, দিচ্ছেন নানান আশার প্রতিশ্রুতি। মিছিল-মিটিং, পথসভা, উঠান বৈঠকে গণসংযোগ চলছে। একইসঙ্গে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে তৈরি গানে মাইকে চলছে প্রচারণা।ইউনিয়নের প্রত্যেক গ্রামের হাট-বাজার, চা স্টলে চলছে নির্বাচনের ধুম আলাপ-আলোচনা। চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরাও রাত-দিন ভোটের আশায় ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে  ভোট প্রার্থনা করছেন।
সোমবার (২৪ জানুয়ারি) বিরুনীয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে এ চিত্র।
বিরুনীয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা খাদিজা বেগম ময়মনসিংহ লাইভকে বলেন, আমরা চাই সুন্দর সচল পাকা রাস্তা।  রাস্তায় হালকা বৃষ্টিতেই চলাচলের অচল অবস্থা আর দেখতে চাই না।
বৃষ্টির মৌসুমে আমাদের এলাকার রাস্তায় কোন গাড়ি-ঘোড়া চলাচলের মতো কোন অবস্থা থাকে না, কেউ অসুস্থ হয়ে পড়লে রোগী নিয়ে যেতেও মারাত্মক ভোগান্তি পোহাতে হয়। তাই এসব সমস্যার সমাধানে যোগ্য ও সৎ ব্যক্তিকেই আমরা ভোট দিবো।
বিরুনীয়া ইউনিয়নের সাবেক মেম্বার ও ৮ নম্বর ওয়ার্ড মেম্বার প্রার্থী মতিউর রহমান মতিন বলেন, যদি জনগণ আমাকে যোগ্য মনে করে তবে তারা আমাকে সমর্থন দেবেন। পুনরায় নির্বাচিত হয়ে পূর্বের ন্যায় জনগণের সেবা করাটাই আমার মুখ্য ও মূল উদ্দেশ্য।

Share this post

scroll to top