ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের মিরসরাইয়ে মো: ইবরাহিম রাজু (২৭) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ হতাকাণ্ডে জড়িত সন্দেহে নুরনবী ও সোহেল নামের দু’জনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত ১০টায় উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড় দরবার টিলা এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত রাজু তিন নম্বর জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের কাউয়াচল টিলা এলাকার মহিউদ্দিন ও সুরমা বেগমের ছেলে।

জানা গেছে, রাতে দরবার টিলা এলাকায় রাস্তার পাশে বসে ছিলেন রাজু। এ সময় কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে রাত ১ টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিভিন্ন সূত্রে জানা যায়, রাজনৈতিক অভ্যন্তরীণ কোন্দলের জেরে রাজুকে হত্যা করা হয়েছে। তার লাশ এখনো চমেকে রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সাবেক এক ছাত্রলীগ নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, রাজনীতিতে প্রতিযোগীতা, গ্রুপিং থাকতে পারে, তাই বলে ঈদের আগের রাতে এভাবে হত্যা করবে? এ কেমন রাজনীতি। তিনি অবিলম্বে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা ( ডিউটি অফিসার) উপ-পরিদর্শক আব্দুল বাতেন বলেন, রাজু নামে একজন খুন হয়েছে। তার লাশ এখন ময়নাতদন্তের জন্য চমেক মর্গে রয়েছে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে দু‘জনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এখনে পর্যন্ত হত্যার ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

Share this post

scroll to top