চিরকুট লিখে ময়মনসিংহে ৫ সন্তানের মা‘র আত্মহত্যা

আত্মহত্যাময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দক্ষিন মাইজপাড়া ইউনিয়নের ঘিলাগড়া গ্রামে আয়েশা খাতুন (৩০) নামে ৫ সন্তানের জননীর আত্মহত্যা করেছে।

জানা গেছে, সোমবার সকাল ৭ টায় ৪ মাসেরগর্ভবতী আয়েশা খাতুন (৩০) নামের এই মহিলা নিজের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় এমন একটি চিরকুট লিখে বাড়ির বাথরুমে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যাকরেছে। তার স্বামীর নাম মাওলানা ওমর ফারুক (৩২), সে শেরপুর কওমী মাদ্রাসায় শিক্ষকতা করে।  আয়েশা খাতুনের ৫ বাচ্চার মধ্যে বড় সন্তানের বয়স ১২ বছর, কোলের বাচ্চার বয়স ৫ মাস এবং গর্ভের সন্তানের বয়স ৪ মাস। তার মরদেহ টয়লেট থেকেউদ্ধার করা হয়।

চিরকুট ধোবাউড়াএ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি তদন্ত মো. চাঁদ মিয়া জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তেরজন্য ময়মনসিংহ পাঠানো হবে।

‘চিরকুটে যা লেখা ছিল প্রিয়, মা, বাবা, ভাই,  বোন আমার পাঁচটা ছোট ছোট বাচ্চার রান্না, ধোয়া গোছানো, খাওয়ানো, পড়ানো তার পাশাপাশি অনেক টাকা ঋণের টেনসনে আমি আধা-মরা, তার মধ্যে তার মধ্য দিয়ে আবার ৬ নাম্বারবাচ্চার টেনশনে আমি আত্মহত্যা বেছে নিলাম। এর জন্য দায়ী কেহ নয় । সবার কাছে দোয়া চাই।

Share this post

scroll to top