চাকুরির বিজ্ঞাপন দিয়ে ময়মনসিংহে এনে আটকের পর প্রতারণা: গ্রেফতার ৪

চাকুরি দেওয়ার কথা বলে অভিনব কায়দায় চাঁদপুর থেকে ময়মনসিংহে এনে আটক করে মারধর ও বিকাশের মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগে চার ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মুন্সীবাড়ি গ্রামের সেকান্দার আলী মাস্টারের ছেলে শফিক মাস্টার, শাহজাহান মিয়া, শামীম হাসান এবং সাইদুল ইসলাম।

ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানার ওসি মো শাহ কামাল আকন্দ জানান, গত ৪মে সাপ্তাহিক চাকরির খবর নামে একটি পত্রিকায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে গ্রেফতারকৃতরা। তা দেখে চাঁদপুর জেলার লোহাগড়া গ্রামের আবুল কাশেমের ছেলে কাউসার হামিদ চাকরির আবেদন করেন। এদিকে প্রতারক চক্র ২৮ জুন দুপুরে একটি মোবাইল ফোন থেকে হামিদকে চাকরি হয়েছে বলে জানায়। পরে তাদের কথামত হামিদ ২৯ জুন বিকেল ৫টায় শম্ভুগনজ বিদুৎ অফিসের সামনে হাজির হন। সেখান থেকে হামিদকে মোটর সাইকেলে তুলে নিয়ে একটি কক্ষে আটকে রেখে তাকে খুনের হুমকি দিয়ে তার মায়ের কাছে তিন লক্ষ টাকা চেয়ে ফোন করায়। তার মা বিকাশে এক লক্ষ টাকা পাঠালে হামিদকে মুক্তি দেয় প্রতারকচক্রের সদস্যরা। মুক্তি পেয়ে হামিদ ময়মনসিংহ কোতুয়ালি মডেল থানায় এসে ঘটনা জানালে শুক্রবার রাতেই আসামীদের গ্রেফতার করে পুলিশ।

Share this post

scroll to top