গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির ইন্তেকাল

ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, গৌরীপুর সরকারি কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক, দৈনিক সংবাদের সাবেক প্রতিনিধি লেখক ও কলামিস্ট প্রফেসর কাজী এম.এ মোনায়েম (৭৩) ইন্তেকাল করেছেন।

শুক্রবার দুপুর ১২টার গৌরীপুর শহরের কলাবাগানস্থ নিজ বাসভবনে মারা যান তিনি। ইন্নালিল্লাহি অ ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিকসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

প্রফেসর কাজী এম.এ মোনায়েম কর্মজীবনে ময়মনসিংহ আনন্দ মোহন সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান, হাজী কাসেম আলী কলেজের অধ্যক্ষ, ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষসহ বিভিন্ন প্রতিষ্ঠানে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। তিনি গৌরীপুরের ইতিহাস ঐতিহ্য ও কিংবদন্তিসহ বেশ কয়েকটি বইয়ের লেখক।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় বোকাইনগর ইউনিয়নের কাজীপাড়ায় জানাযা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় অনেক সাংবাদিকের হাতে খড়ি ছিলেন এই প্রতিভাবান সাংবাদিক প্রফেসর কাজী এম.এ মোনায়েম (সকলের স্যার)। তার মৃত্যুতে গৌরীপুর প্রেসক্লাব, সাংবাদিক ঐক্য ফোরাম, রাজনৈতিক অঙ্গন, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক বানী দিয়েছেন।

Share this post

scroll to top