গৌরীপুরে ১৭ দিনেও খোঁজ মিলেনি স্কুল ছাত্রের

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : বিদ্যালয় থেকে নিখোঁজের ১৭ (২৯ সেপ্টেম্বর পর্যন্ত) দিন অতিবাহিত হলেও সন্ধান মিলছেনা সাব্বির মিয়া (১২) নামের এক স্কুল ছাত্রের। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের নজরুল ইসলাম সরকার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সে। গত ১৩ সেপ্টে¤^র বিদ্যালয়ের ক্লাস শেষে আর ফিরেনি সাব্বির। এ ঘটনায় তার পরিবারের লোকজন গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। তবে এখন পর্যন্ত তার কোন সন্ধান পাচ্ছেনা পুলিশ। ওই অবস্থায় ছেলেকে না পাওয়ায় পরিবারটি শঙ্কা ক্রমশ বাড়ছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার সহনাটি ইউনিয়নের সহনাটি দক্ষিনপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির মিয়া। সে প্রতিদিনের মতো গত ১৩ সেপ্টেম্বর সকালে বিদ্যালয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরেনি। সন্ধানের জন্য পরিবারের লোকজন স্কুলে যোগাযোগ করে জানতে পারে সাব্বির ওই দিন একটি ক্লাস করে স্কুল থেকে বেরিয়ে গেছে। পরে অনেক খোঁজাখুঁজির পর সাব্বিরের সন্ধান না পেয়ে তার বাবা সাইদুল ইসলাম গত ১৭ সেপ্টে¤^র গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাব্বিরের বাবা সাইদুল ইসলাম বলেন, স্কুল ছুটির পর ছেলে বাড়ি না ফেরায় আমরা অনেক খোঁজা-খুঁজি করেও তার সন্ধান না পেয়ে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছি। কিন্তু নিখোঁজের ১৬ দিন (২৮ সেপ্টেম্বর) পেরিয়ে গেলেও ছেলে আমার উদ্ধার হয়নি। আমার সাথে কারো কোনো শত্রুতা নেই। তাই কি কারণে ছেলে নিখোঁজ হয়েছে সেটা বলতে পারছিনা।

বিদ্যালয়ের প্রধান শি¶ক আবুল কালাম আজাদ বলেন, ১৩ সেপ্টেম্বর সাব্বির খুব সকালে স্কুলে এসে বইপত্র ফেলে রেখে চলে যায়। কিন্তু ওই দিন সে কোনো ক্লাস করেনি। হাজিরা খাতায় তার উপস্থিতিও নেই।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন সাধারণ ডায়েরির সত্যতা নিশ্চিত করে বলেন, সাব্বিরের সন্ধানের জন্য আমরা কাজ করছি। তাকে খোঁজাখুজির চেষ্টা অব্যাহত রয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top