গৃহকর্মী সেজে বাসায় চুরির ঘটনায় অভিযুক্ত বিলকিস ময়মনসিংহে আটক

Arrest-আটকরাজধানীর ভাটারা থানা এলাকার একটি বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরির অভিযোগে বিলকিস বেগম (৩৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রাপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

অভিযানে বিলকিসের কাছ থেকে চুরি করা নগদ ছয় লাখ ২০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ডিএমপি গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. গোলাম সাকলায়েন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার রাতে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার হাজংপাড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে বিলকিস বেগমকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, বিলকিস বেগম গত ১৬ নভেম্বর ছদ্মনাম নাজমা ব্যবহার করে ভাটারা থানা এলাকায় একটি বাসায় গৃহকর্মীর কাজ নেন। এরপর গত ১৯ নভেম্বর বিকেলের দিকে গৃহকর্তা ও তার স্ত্রী বাসার বাইরে গেলে সুযোগ পেয়ে বিলকিস আলমারি ভেঙে নগদ ১০ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালান। এ ঘটনায় ২০ নভেম্বর রাজধানীর ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। এরপর মামলাটির তদন্তভার গোয়েন্দা গুলশান বিভাগে ন্যস্ত হলে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, আসামি বিলকিস বেগম আসলে গৃহকর্মী নন। ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন বাসা-বাড়িতে কাজ করার নামে টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী চুরি করা তার পেশা। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও আমরা তথ্য পেয়েছি।

বৃহস্পতিবার আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top