গাজীপুরে ট্রাক উল্টে ময়মনসিংহের ২জন মারা গেছেন

গাজীপুরে ট্রাক উল্টে ময়মনসিংহের ২জন মারা গেছেনগাজীপুরের কাপাসিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্টবোঝাই ট্রাক সড়ক থেকে পাশের ক্ষেতে উল্টে গিয়ে ময়শনসিংহ বিভাগের দুই শ্রমিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন আরো এক শ্রমিক। গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে উপজেলার কড়িহাতা ইউনিয়নের কবিরের বাজার এলাকায় ত্রিমোহনী-সন্মানিয়া সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দানিকুলা বাউয়ানিয়াপাড়া গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আবদুল মান্নান (২৮) ও নেত্রকোনার পূর্বধলা উপজেলার মেঘ-শিমুল গ্রামের আবদুর রহমান শেখের ছেলে মানিক (৩০)। দুর্ঘটনায় আহত সুমনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। সুমন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মৈশাটি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। হতাহত সবাই সিমেন্টবোঝাই ট্রাকটির মাল ওঠানো-নামানোর জন্য নিযুক্ত শ্রমিক ছিলেন। তারা সবাই ছিলেন ট্রাকের পেছনে।

কাপাসিয়া থানার এসআই পলাশ বাউন জানান, ফ্রেশ সিমেন্টবোঝাই একটি ট্রাক গাজীপুর মহানগরের কোনাবাড়ী থেকে কাপাসিয়ার আড়াল যাচ্ছিলো। পথে কবিরের বাজার এলাকায় পৌঁছে ট্রাকটি বাঁ দিক থেকে ডান দিকে মোড় নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এতে ট্রাকটি পাশের ক্ষেতে উল্টে পড়ে। দুর্ঘটনায় আবদুল মান্নান ঘটনাস্থলে মারা যান। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মানিক ও সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

Share this post

scroll to top