গফরগাঁওয়ে স্বামী-স্ত্রী দুজনেই করোনায় আক্রান্ত

গফরগাঁওময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এক সেবিকা ও তার স্বামীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে সোমবার। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন ডাক্তার, তিন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, তিন সেবিকা, এক অফিস সহকারীসহ মোট ১০ জনের শরীরে মরণঘাতী করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

পৌর শহরের এক মুক্তিযোদ্ধার স্ত্রী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সেবিকার স্বামীসহ স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ এ পর্যন্ত মোট ১২ জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ পেয়েছেন। সেবিকার স্বামী উপজেলার একটি ব্যাংকে কর্মরত রয়েছেন।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, পৌর শহরের এক মুক্তিযোদ্ধার স্ত্রীর শরীরে প্রথম করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হলে তাকে ময়মনসিংহ বিশেষায়িত এসকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে উপজেলা প্রশাসন রোগীর বাসার আশপাশের ৬০টি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম করোনা রোগীর চিকিৎসা দেওয়ার পর কর্তৃপক্ষ হাসপাতালে কর্মরত ডাক্তার, সেবিকা, কর্মকর্তা-কর্মচারী, টেকনিশিয়ানদের নমুনা সংগ্রহ করে পর্যায়ক্রমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগে প্রেরণ করেন। এর মধ্যে তিন ডাক্তার, তিন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, তিন সেবিকা, এক অফিস সহকারীসহ মোট ১০ জনের শরীরে মরণঘাতী করোনাভাইরাস শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাইনুদ্দিন খান বলেন, গফরগাঁওয়ে করোনাভাইরাস শনাক্ত হওয়া রোগীদের কারো শরীরে করোনাভাইরাসের উপসর্গ নেই। ইনশাআল্লাহ যথাযথ চিকিৎসা ও নিয়ম মেনে চললে তারা ভালো হয়ে যাবেন।

Share this post

scroll to top