গফরগাঁওয়ে বাবুল হত্যাকাণ্ড: ৩ আসামি গ্রেফতার

জমি নিয়ে বিরোধের জেরে ময়মনসিংহের গফরগাঁয়ে বাবুল হত্যা মামলায় তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারদের মধ্যে রয়েছেন: গফরগাঁওয়ের সালটিয়া ষোলহাসিয়া গ্রামের মৃত সমর আলীর ছেলে নুর ইসলাম (৫০)এবং তার দুই ছেলে মো. সুমন (৩০) ও মো. সুবল মিয়া (২৫)।

শনিবার (১১ জুন) দুপুরে র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক স্কোয়াড কমান্ডার আনোয়ার হোসেন জানান, দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ এবং ঘটনার দিন সুপারী গাছ কাটা নিয়ে দ্বন্দ্বে ২০ মে বিকেলে ময়মনসিংহের গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের ষোলহাসিয়া গ্রামে এক পক্ষ অন্য পক্ষকে পরিকল্পিতভাবে মারপিট করে শামসুল হকের ছেলে বাবুল আহমেদকে গুরুতর আহত করে ফেলে যায়।

প্রথমে গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে আহত বাবুলের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানোর পরামর্শ দেন। বাবুল আহমেদ ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫মে মারা যান। ঘটনার দিনই নিহতের ভাই ফারুক মিয়া বাদী হয়ে গফরগাঁও থানায় মামলা করে। এমন সংবাদে ময়মনসিংহের র‌্যাব-১৪ এর চৌকশ দল ঘটনাস্থল পরিদর্শন, ছায়া তদন্ত এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর তৎপরতা শুরু করে।

প্রযুক্তির ব্যবহার ও কৌশল অবলম্বন করে শনিবার ভোরে প্রথমে ভালুকার মেদুয়ারী থেকে গ্রেফতার করা হয় নুর ইসলামের ছোট ছেলে সুমনকে ও পরে তার দেওয়া তথ্যে গাজীপুরের কোনাবাড়ি থেকে বাকি দুই জনকে গ্রেফতার করা হয়।

Share this post

scroll to top