গফরগাঁওয়ে পৌর নির্বাচন : ৩৩ জনের মনোনয়নপত্র দাখিল

গফরগাঁওময়মনসিংহের গফরগাঁওয়ে আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে দুজন মেয়র প্রার্থীসহ সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলার পদে ৩৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার বিকালে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এসএম ইকবাল হোসেন সুমন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম মানিক, সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুল, সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামছুন্নাহার ভূঁয়া।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গফরগাঁও পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র এসএম ইকবাল হোসেন সুমন আওয়ামী লীগ থেকে দ্বিতীয় বারের মতো মনোনীত প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেছেন। অন্যদিকে বিএনপি থেকে মনোনয়ন পেয়ে মনোনয়নপত্র দাখিল করেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ আব্দুল্লাহ আল মামুন। এ ছাড়া ৯টি সাধারণ ওয়ার্ডে ২৬ জন ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ৫জন কাউন্সিলার পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামছুন্নাহার ভূঁয়া বলেন, মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলার পদে ২৬ জন ও সংরক্ষিত কাউন্সিলার পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

Share this post

scroll to top