গফরগাঁওয়ে নদীতে পড়ে বৃদ্ধ নারীর মৃত্যু

নদীতে মৃত্যুময়মনসিংহের গফরগাঁওয়ে গভীর রাতে নদীর পানিতে পড়ে আমেনা খাতুন(৮০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার পাগলা থানাধীন বড় বড়াই গ্রামে। পাগলা থানা পুলিশ শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের বড় বড়াই গ্রামের মৃত ইব্রাহীম খলিলের স্ত্রী আমেনা খাতুন বার্ধক্য জনিত কারনে মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি বাড়িতে একা ঘরে থাকতেন এবং দরজা খোলা রেখে ঘুমাতেন। প্রায়েই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যেতেন। বৃহস্পতিবার রাতেও তিনি দরজা খোলা রেখে ঘুমান। পরে গভীর রাতে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। শুক্রবার ভোরে পরিবারের লোকজন আমেনা খাতুনকে ঘরে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের সুতিয়া নদীতে আমেনা খাতুনের লাশ ভাসতে দেখে পাগলা থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Share this post

scroll to top