গফরগাঁওয়ে দুই ছাত্রলীগ নেতাসহ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

ময়মনসিংহের গফরগাঁওয়ে গত শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই ছাত্রলীগ নেতা ও একজন সাজাপ্রাপ্ত আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-গফরগাঁও সরকারী কালেজ শাখা ছাত্রলীগ যুগ্ন-আহবায়ক সাব্বির, পৌর ছাত্রলীগ সদস্য রায়হান এবং ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী ইমরান হোসেন বাট্টু।

পুলিশ জানায়, ব্রহ্মপুত্র নদে বালুমহাল দখল নিয়ে গত ২৩ এপ্রিল গফরগাঁও পৌরশহরে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে সংর্ঘষ ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। দু’পক্ষের সংঘর্ষের এক পর্যায়ে প্রতিপক্ষরা পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক তাজমুন আহাম্মেদ, ছাত্রলীগ নেতা হৃদয়, বিপুল ও মোস্তাককে কুপিয়ে ও গুলি করে গুরুতর জখম করে। ঐ ঘটনায় আহত যুবলীগ নেতা তাজমুন আহাম্মেদের ভাই নাজমুল হাসান বাদী হয়ে ৩০জনের নামে থানায় মামলা দায়ের করেন। অপরদিকে পৌরশহরের জন্মেজয় গ্রামে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী ইমরান হোসেন বাট্টুকে গ্রেফতার করেছে পুলিশ। সে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

গফরগাঁও থানার এসআই নূর শাহিন জানান, আসামীরা দীর্ঘদিন যাবত পলাতক ছিল। তাদের বিরুদ্ধে প্যানাল কোডে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে গফরগাঁও থানায় মামলা রয়েছে।

Share this post

scroll to top