গফরগাঁওয়ে গরু চোরসহ ও পাঁচ জুয়াড়ি আটক

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে এক গরু চোর ও জুয়ার আসর থেকে পাঁচ জুয়াড়িকে আটক করেছে। রবিবার গভীর রাতে উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামে এ অভিযান চালানো হয়। আজ সোমবার গরু চুরি মামলায় ও জুয়া আইনে তাদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া বড়াইল গ্রামের আব্দুল হাইয়ের ছেলে আবুল কাশেম একজন গরু চোর। গফরগাঁও থানায় তার বিরুদ্ধে একাধিক গরু চুরি মামলাসহ কয়েকটি মামলা রয়েছে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও থানা পুলিশ এলাকায় উপস্থিত হলে আবুল কাশেম টের পেয়ে পালিয়ে যায় ও খারুয়া বড়াইল হাইস্কুলের পাশের এক নর্দমায় আত্মগোপন করে। বহু খোঁজাখুজির পর পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আবুল কাশেমকে নর্দমা থেকে গ্রেপ্তার করে।

একই রাতে পৃথক অভিযান চালিয়ে জনৈক মতি ডাক্তারের বাড়ির জঙ্গলে জুয়ার আসর থেকে খারুয়া বড়াইল গ্রামের আতশ আলীর ছেলে কামরুল, আজাদ, মৃত খালেকের ছেলে লিটন, মৃত সিরাজ মিয়ার ছেলে আনারুল ও মৃত মাছুম আলীর ছেলে হেলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গরু চোর আবুল কাশেম ও জুয়াড়িদের আটক করা হয়। আবুল কাশেমের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। আবুল কাশেমসহ জুয়াড়িদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share this post

scroll to top