গফরগাঁওয়ে করোনা উপসর্গে বাকৃবির কর্মচারীসহ নিহত ২

corona syntomময়মনসিংহের গফরগাঁও উপজেলায় করোনার উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে দুইজন নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছে। ভয়ে আতঙ্কে আত্মীয়-স্বজন দূরে সরে গেলে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে দাফন সম্পন্ন হয়।

করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন পৌর শহরের ৯ নং ওয়ার্ডের ফকির বাড়ির আফাজ উদ্দিন ও খারুয়া বড়াইল গ্রামের  ডাঃ নুরুল ইসলাম নুরুর ছেলে গোলাম মোস্তফা।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া একজন গোলাম মোস্তফা তিনি উপজেলার খারুয়া বড়াইল গ্রামের বাসিন্দা ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মরত ছিলেন। দুই সপ্তাহ যাবৎ জ্বর সর্দি কাশি সহ বসন্ত রোগে ভুগছিলেন। গতকাল তাকে চিকিৎসা দেওয়ার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরিস্থিতির অবনতি হলে তাকে উপজেলার খারুয়া বড়াইল গ্রামের বাড়িতে পরিবারের লোকজন নিয়ে আসে। এদিকে খবর পেয়ে গ্রামের বাড়ির আত্মীয়-স্বজন বাড়ি থেকে ভয়ে চলে যায়। সকাল দশটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হন।নিজে উপস্থিত থেকে সামাজিক বিধি মেনে কবরে লাশ নামিয়ে দাফন কার্য সম্পন্ন করেন।

ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী মোস্তফা কামালের মৃত্যুতে ভয়ে ও আতঙ্কে এলাকার লোকজন চলে যায়। পরে আমি বিষয়টি জানতে পেরে নিজে উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে দাফন কার্য সম্পন্ন করি।

অপরজন পৌর শহরের বাসিন্দা আফাজ উদ্দিন গত দুই সপ্তাহ যাবত করোনা উপসর্গ নিয়ে বাড়িতে থেকে চিকিৎসা সেবা নিচ্ছিলেন। সোমবার সকালে তার শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে।পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুপুর একটার দিকে মৃত্যুবরণ করে।তাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন কার্য সম্পন্ন করা হবে বলে জানিয়েছে প্রশাসন।

Share this post

scroll to top