গফরগাঁওয়ে এমপি বাবেলের পথসভা সফল করতে ‘আলতাফ নগরবাসী’র মিছিল

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গফরগাঁওয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে  উপজেলার মশাখালী ও লংগাইর ইউনিয়নের যৌথ আয়োজনে চাইরবাড়িয়া বাজারে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে এমপি’র পথসভা সফল করতে প্রয়াত সাংসদ গণমানুষের নেতা মরহুম আলহাজ্ব আলতাফ হোসেন গোলন্দাজের নিজ মুখে নামাঙ্কিত উনার প্রিয় এলাকা “আলতাফ নগর” খ্যাত খৈয়ারপাড় এলাকাবাসীর পক্ষ থেকে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় এলাকাবাসীর পক্ষে মোঃ জাকির হোসেন টুটুলের নেতৃত্বে মিছিলটি খৈয়াপাড় জামে মসজিদের সামনে থেকে যাত্রা শুরু করে টানপাড়া স্কুল প্রাঙ্গণে এসে মিলিত হয় ৭নং মশাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের কেন্দ্রীয় মছিলের সাথে। পরে মিছিলটি পথসভার ভিতর মূহুর্মূহু নৌকা প্রতীকের শ্লোগান তুলে এবং খৈয়ারপাড় এলাকাবাসীর পক্ষে এমপি বাবেলকে একটি ফুলের নৌকা উপহার দেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন। এছাড়াও উক্ত পথসভায় উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন এবং তীব্র শীতের ঠান্ডা উপেক্ষা করে প্রচুর লোক সমাগম হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top