গফরগাঁওয়ে আরো ২ জনের করোনা শনাক্ত

Corona-attackগফরগাঁওয়ে এক ব্যাংক কর্মকর্তা  ও কনস্টেবলসহ নতুন করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৩৯ জন করোনা রোগী শনাক্ত হলো। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনুদ্দিন খান মানিক এ তথ্য নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, উপজেলার  পাগলা থানার পুলিশের ৩ জনের করোনা শনাক্ত হওয়ার পর থানা স্টাফদের মধ্য থেকে সন্দেহভাজন ৫৩ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করা হয়। ব্যাংক কর্মকর্তা ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা পাঠিয়েছিল।  শনিবার রাতে দুইজনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের  মাঝে একজন গফরগাঁও সোনালী ব্যাংক শাখার প্রিন্সিপাল অফিসার ও অপরজন পাগলা থানা পুলিশের কনস্টেবল।

পাগলা থানা অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, দায়িত্ব পালন করতে গিয়ে আমার থানার স্টাফদের মধ্যে এই পর্যন্ত ৪জন করোনায় আক্রান্ত হয়েছে।

ডা. মাইনুদ্দিন খান মানিক বলেন, পাগলা থানা পুলিশের তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অস্থায়ী করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। নতুন আক্রান্ত কেউ দ্রুত চিকিৎসা দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Share this post

scroll to top