গফরগাঁওয়ে নিখোঁজের ৩ দিন পর বিল থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

Dead

ময়মনসিংহের গফরগাঁওয়ে মেয়ের বাড়ি থেকে নিখোঁজের তিন দিন পর এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ পাওয়া গেলো বিলের পানিতে।

রোববার দুপুরে উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের আন্দাপুরী বিলের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করে। নিহত মিলন রানী দে (৬৫) পৌর শহরের শিলাসী গ্রামের মৃত নারায়ন চন্দ্র দের স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মিলন রানী দে তার মেয়ে অনিতা দেবনাথের সাথে উপজেলার যশরা ইউনিয়নের বখুরা গ্রামে থাকতেন। এক বছর আগে স্ট্রোক করে তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। গত শুক্রবার বাড়ির কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের লোকজন স্বজনদের বাড়িতে না পেয়ে সামাজিক যোগাযোগ মধ্যমে নিখোঁজের সংবাদ প্রচার করে। দুপুরে আন্দাপুরী বিলের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। সংবাদ পেয়ে মিলন রানী দে এর পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে।

নিহতের মেয়ে অনিতা দেবনাথ বলেন, মা আমার সাথে থাকতো। গত শুক্রবার থেকে মা নিখোঁজ ছিলেন। মা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। আজ মা লাশ হয়ে আমার কাছে ফিরলো।

গফরগাঁও থানা ওসি শাহীনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধারের পর পরিবারের লোকজন এসে নিহতের লাশ শনাক্ত করে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top