গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১, আটক ৬

গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১, আটক ৬ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে কাঞ্চন শেখ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।  বুধবার(১৩ মে) দুপুরে উপজেলার পাগলা থানাধীন মধ্য লামকাইন গ্রামে ওই ঘটনা ঘটে।

ঘটনার পর আব্দুল বারেকের পুত্র নয়ন,কাজল,কাদির, উজ্জল, পুত্রবধূ রুনা ও ফাতেমা কে আটকসহ ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায় ,সম্পত্তি নিয়ে মধ্য লামকাইন গ্রামের কাঞ্চন শেখের সাথে প্রতিবেশী বারেক মিয়ার দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার সালিশ দরবারও হয়। ঘটনার দিন দুপুরে উভয় পক্ষ জমি নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আব্দুল বারেকের পুত্র নয়ন,কাজল,কাদির, উজ্জল, পুত্রবধূ রুনা ও ফাতেমা হামলা চলালে কাঞ্চন শেখের গায়ে বল্লম বিদ্ধ হয়। এতে তিনি মৃত্যুবরণ করেন। খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।

উপজেলার পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, সম্পত্তি নিয়ে বিরোধ থেকে হামলা ও সংঘর্ষ হয়। এতে এক ব্যক্তি নিহত হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালর মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে।

Share this post

scroll to top