গফরগাঁওয়ে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৩ অক্টোবর) বিকাল ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

তবে শরীরে কোন আঘাতের চিহৃ নেই। মৃত্যুর কারণ ও তরুণীর নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের জনৈক বুরহান উদ্দিনের বসত বাড়ির পাশে লাকড়ি রাখার পরিত্যক্ত ছাপড়া ঘরের সামনে অজ্ঞাত পরিচয় ওই তরুণী প্রায় অজ্ঞান হয়ে পড়েছিল। বাড়ির লোকজন মেয়েটিকে পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি সদস্য মো. ওয়াহেদুজ্জামানকে অবহিত করেন। তিনি এসে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মারা যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল) মাহফুজা খাতুন, গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার ঘটনাস্থল পরিদর্শন ও স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিকাল ৫টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

ইউপি সদস্য মো. ওয়াহেদুজ্জামান বলেন, মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে শিবগঞ্জ রেল ক্রসিংয়ের কাছে যেতেই মারা যায়। মেয়েটি কোথা থেকে কি জন্য এখানে এসেছে এলাকার কেউ বলতে পারেন না। তার নাম পরিচয়ও জানা যায়নি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। সিআইডি পুলিশকে খবর দেওয়া হয়েছে। মেয়েটির ফিঙ্গার প্রিণ্ট নিয়ে পরিচয় সনাক্তের চেষ্টা করা হবে ও বিষয়টি তদন্ত করা এবং ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

Share this post

scroll to top