খুলনায় কৃষকের দু’হাত ও পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা

খুলনায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৬০ বছরের বৃদ্ধ কৃষক সাদ্দাম শেখের দুই হাতের কবজি ও দুই পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। সোমবার সকালে রূপসা উপজেলার জাবুসা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নজরুল ইসলাম নামে একজনকে আটক করেছে।

আহত কৃষক সাদ্দাম শেখের ছেলে নাসিম শেখ বলেন, তার পিতা সাদ্দাম শেখ ফজরের নামাজ শেষে রূপসা ব্রিজের নিচে চা খাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর ৭/৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া সন্ত্রাসীরা তার দুই পায়ের রগ কেটে দেয়। খবর পেয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপসা থানার ওসি (তদন্ত) শাহীনুর রহমান জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে উক্ত ঘটনায় জড়িত নজরুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। অন্যদেরও আটক করার জন্য অভিযান চালানো হচ্ছে। জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

উল্লেখ্য, এর আগে ২০১২ সালে একবার সাদ্দাম শেখকে কুপিয়ে জখম করেছিল সন্ত্রাসীরা। ওই ঘটনায় দায়ের করা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top