ক‌রোনা নি‌য়ে ময়মন‌সিংহ থে‌কে কু‌ড়িগ্রা‌মে, বা‌ড়ি লকডাউন

কু‌ড়িগ্রা‌মের রাজারহাট উপ‌জেলাময়মন‌সিংহের ভালুকায় এক‌টি গা‌র্মেন্ট‌সে কাজ কর‌তেন এক শ্রমিক। ক‌রোনা উপসর্গ থাকায় ক‌য়েক‌দিন আগে সেখা‌নেই নমুনা দি‌য়ে শুক্রবার (১২ জুন) সকা‌লে কু‌ড়িগ্রা‌মের রাজারহাট উপ‌জেলায় প‌রিবা‌রের কা‌ছে ফি‌রে যান। কিন্তু, শুক্রবার সন্ধ‌্যায় ভালুকা উপ‌জেলা প্রশাসন থে‌কে ফো‌নে তা‌কে জানা‌নো হয় তি‌নি ক‌রোনা প‌জি‌টিভ। এ খবর ছ‌ড়ি‌য়ে পড়‌লে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ‌্যবিভাগ দ্রুত পদ‌ক্ষেপ নি‌য়ে আগন্তু‌কের বা‌ড়ি লকডাউন ক‌রার ব‌্যবস্থা নেয়।

শ‌নিবার (১৩ জুন) সকা‌লে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ী উপনচৌকি মৌজার ১ নং ওয়ার্ডে উপ‌জেলা প্রশাসন, স্বাস্থ‌্য বিভাগ ও পু‌লিশ বিভা‌গের কর্মকর্তারা উপ‌স্থিত হ‌য়ে বা‌ড়ি‌টি লকডাউন ঘোষণা ক‌রেন।

উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা.শাহীনুর রহমান সরদার এ তথ‌্য জা‌নি‌য়ে‌ছেন। ভালুকা উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) এর বরাত দি‌য়ে ডা. শাহীনুর রহমান সরদার জানান, ওই ব‌্যক্তি নমুনা পরীক্ষায় ক‌রোনা প‌জি‌টিভ হ‌য়ে‌ছেন।

আক্রান্ত ব‌্যক্তির বা‌ড়ি‌টি লকডাউন করা হ‌য়ে‌ছে জা‌নি‌য়ে তি‌নি আরও জানান, ওই ব‌্যক্তি বর্তমা‌নে উপসর্গহীন থাক‌লেও তার শরীর অনেক দুর্বল ব‌লে জা‌নি‌য়ে‌ছেন। তা‌কে বা‌ড়ি‌তেই আইসোলেশ‌নে রাখা হ‌য়ে‌ছে। তার প‌রিবা‌রের অন‌্য সদস‌্যদের নমুনা সংগ্রহ করার ব‌্যবস্থা নেওয়া হ‌চ্ছে।

Share this post

scroll to top