ক‌রোনায় আনন্দ মোহন ক‌লে‌জ শিক্ষকের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে মারা গে‌লেন ঐ‌তিহ‌্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আনন্দ মোহন কলেজের রসায়ন বিভা‌গের প্রভাষক আমজাদ হোসেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দিবাগত রাতে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। খবরটি নিশ্চিত করেছেন কলেজের রসায়ন বিভাগের প্রভাষক আকবর আলী। তবে তিনি সোমবার রাতে হাসপাতালে মারা গেলেও মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট থেকে দেয়া তথ্যে মৃত আমজাদ হোসেনের কোন তথ্য ছিল না।

জানাযায়, ক‌রোনার প‌জে‌টিভ অবস্থায় তা‌কে ঈদ-উল আযহার রা‌তে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার অবস্থা গুরুতর হলে  রাত ১.৫০ মি‌নি‌টে তার মৃত্যু হয়। মৃত‌্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৩৫ বছর। আমজাদ হো‌সে‌নের গ্রামের বা‌ড়ি যশোর জেলায়।

মৃত আমজাদ হো‌সে‌নের সহকর্মী আকবর আলী জানান, আমজাদ হো‌সেন কিড‌নী রোগে ভুগ‌ছি‌লেন। অসুস্থ‌ অবস্থায় তাকে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয় এবং তি‌নি ক‌রোনা প‌জে‌টিভ ছি‌লেন।

আনন্দ মোহন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুল আফসার ময়মনসিংহ লাইভকে বলেন, আমজাদ হোসেন করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ ছিলেন। তিনি গত বছর কিডনি ট্রান্সপ্লান্টও করেছিলেন।

Share this post

scroll to top