কেন্দুয়ায় সিএনজি-ইজিবাইক সংঘর্ষে শিশু নিহত

নেত্রকোনার কেন্দুয়ায় সিএনজি অটোরিকশা ও ইজিবাইকের সংঘর্ষে এক শিশু নিহত এবং তিন নারীসহ অন্তত সাতজন আহত হয়েছেন। নিহত শিশু মাহিম উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের সহিলাটি গ্রামের ওয়াশিদ মিয়ার ছেলে। সোমবার বিকেলে উপজেলার কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেল চারটার দিকে কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের হেনেরগাতি এলাকায় দ্রুত গতির একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে যাত্রীবাহী ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে গাড়িদুটির চালক রাসেল মিয়া (২৪) ও খোকন মিয়া (৩৫) ছাড়াও রুজিনা (৩০),পপি আক্তার (৩০),মাহিম (৬),লিপা আক্তার (২১),আসাদুল (৩২) ও রুবেল মিয়াসহ (৩৮) অন্তত আটজন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত শিশু মাহিম, রুজিনা,পপি আক্তার ও খোকন মিয়াকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে শিশুটি মারা যায়।

এ ছাড়া,আহত অন্যদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়িদুটি জব্দ করে। এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share this post

scroll to top