কৃষকের আত্মহত্যার ঘটনায় ময়মনসিংহে কৃষকদলের মানববন্ধন

ময়মনসিংহে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী কৃষি উপকরণের মূল্য বৃদ্ধি ও সেচের পানির অভাবে কৃষকের আত্মহত্যার কারণ উদঘাটন ও দোষীদের বিচারের দাবীতে ময়মনসিংহ জেলা ও মহানগর কৃষক দল কর্তৃক মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে শহরের হরিকিশোর রায় রোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ে সামনে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী কৃষি উপকরণের মূল্য বৃদ্ধি ও সেচের পানির অভাবে কৃষকের আত্মহত্যার কারণ উদঘাটন ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে ।

ময়মনসিংহ(দক্ষিণ) জেলা কৃষক দলের আহবায়ক এনামুল হক আকন্দ নেতৃত্বে উক্ত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহ( দক্ষিণ) জেলা বিএনপি’র আহবায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন এবং মহানগর কৃষক দলের আহ্বায়ক এনায়েদ উল্লাহ ও সদস্য সচিব সুলতান আহমেদ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত নেতারা বলেন, কৃষকের ক্ষতির হাত থেকে রক্ষা করা, ধানের ন্যায্য মূল্য দিতে হবে, নামমাত্র মুল্যে সার, ডিজেল, কীটনাশক,বীজসহ কৃষিউপকরণ প্রদান করতে হবে। এছাড়া ঢাকায় দ্রব্য মূল্য বৃদ্ধির লিফলেট বিতরনের সময় ইশরাক হোসেন কে গ্রেফতারের তীব্রনিন্দা জানান ও আনন্দোলনের ঘোষণা দেন এবং তুমুল আন্দোলনের মাধ্যমে এ স্বৈরচারী সরকারকে গদি থেকে নামানো হবে বলে হুশিয়ারী দেন।

Share this post

scroll to top