কুমিল্লায় বন্দুকযুদ্ধে সাংবাদিক হত্যা মামলার আসামি রাজু নিহত

কুমিল্লায় র‌্যাবের সাথে গুলি বিনিময়কালে সাংবাদিক হত্যা মামলার আসামি, সন্ত্রাসী ও মাদক কারবারি রাজু নিহত হয়েছেন। শনিবার দিবাগত মধ্যরাতে জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি সীমান্তে এ ঘটনা ঘটে। তিনি জেলার বুড়িচং সীমান্তে গত বুধবার রাতে গুলিতে নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামি ছিলেন।

রোববার ভোররাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ১১-এর কুমিল্লা কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, সন্ত্রাসী রাজু তার সহযোগীদের নিয়ে গোলাবাড়ি সীমান্তে অবস্থান করছে গোপন সূত্রে এমন খবর পেয়ে আমাদের একটি টহল টিম ঘটনাস্থলে যায়। এ সময় সন্ত্রাসীরা গুলি চালালে আত্মরক্ষায় আমাদের টিম গুলি চালায়। এতে একজন র‌্যাব সদস্য ও সন্ত্রাসী রাজু গুলিবিদ্ধ হয়। এদের রাত সোয়া ২টার দিকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে আজ রোববার বেলা ১১টার দিকে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান। এর আগে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে জেলার বুড়িচং সীমান্তের হায়দরাবাদ এলাকায় মাদক ব্যবসায়ী রাজু ও তার বাহিনীর গুলিতে নিহত হন সাংবাদিক মহিউদ্দিন সরকার। এ ঘটনায় তার মা মমতাজ বেগম বাথানায় রাজুকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এরই মধ্যে চারজনকে গ্রেফতার করেছে।

Share this post

scroll to top