কুমিল্লায় নিখোঁজ শিশুর লাশ দেখিয়ে পালিয়েছেন সৎ বাবা

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় নিখোঁজের দুদিন পর সাত বছর বয়সী এক শিশুর লাশ পাওয়া গেছে ফসলি জমিতে। পুলিশ জানিয়েছে, শিশুটির সৎবাবা স্থানীয় লোকজনকে ওই জমিতে তার লাশ দেখিয়ে দিয়ে পালিয়ে গেছেন। উপজেলার সুয়াগাজি এলাকার ভাটপাড়া গ্রাম থেকে রোববার রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লার সহকারী পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল।

নিহত শিশু মো.বাপ্পি উপজেলার জোড়কানন ইউনিয়নের তারাপুর গ্রামের দিনমজুর রাসেল মিয়ার ছেলে। আর সৎবাবা রুবেল হোসেন ওরফে সেলিমের বাড়ি ভাটপাড়া গ্রামে।

সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল জানান, রোববার রাতে ভাটপাড়া গ্রামে ফরিদ ফাইবার কোম্পানি-সংলগ্ন ফসলি জমিতে শিশুটির লাশ দেখিয়ে দেন তার মায়ের দ্বিতীয় স্বামী রুবেল হোসেন ওরফে সেলিম। এরপর পালিয়ে যান তিনি। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। গত শুক্রবার শিশু বাপ্পি বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। শনিবার এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে শিশুর পরিবার।

প্রশান্ত পাল আরো বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে শিশুটির সৎবাবা এ হত্যার ঘটনায় জড়িত। তাকে আটকের চেষ্টা চলছে। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Share this post

scroll to top