কুমিল্লায় চুরি যাওয়া সিলিন্ডার ভর্তি ট্রাকসহ ময়মনসিংহে আটক ২

ময়মনসিংহ লাইভ ডেস্ক : কুমিল্লার দেবিদ্বার থেকে চুরি যাওয়া ট্রাক ও ৩৮২টি গ্যাস সিলিন্ডার উদ্ধার হয়েছে ময়মনসিংহে। এ ঘটনায় গৌরীপুর থানা পুলিশ ছয় জনকে আসামি করে মামলা করেছে।

আটক সালাউদ্দিন পরাগ ও আমীর আল সারা নামে দুইজনকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। মামলার অপর আসামি রবিকুল, তোফাজ্জল হোসেন, মোঃ জাহাঙ্গীর ও আলামিন পলাতক রয়েছে।

মঙ্গলবার বিকালে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ট্রাক ও গ্যাস সিলিন্ডার চুরির ঘটনায় মালিক পক্ষের মোঃ মহসিন বাদী হয়ে ২৭ জানুয়ারি সোমবার গৌরীপুর থানায় ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশ চুরি হওয়া ট্রাক ও ৩৮২টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করে। গ্যাস সিলিন্ডারের মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

জানা গেছে, গত ২৬ জানুয়ারি ঢাকার কেরানীগঞ্জের পানগাও বসুন্ধরা এলপি গ্যাস কোম্পানি থেকে ট্রাকযোগে ৪০০ টি গ্যাস সিলিন্ডার কুমিল্লার মুরাদনগর থানার আরাফাত এন্টারপ্রাইজে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাক চালক বিল্লাল হোসেন ওইদিন রাতে কুমিল্লার দেবিদ্বার এলাকায় নিজ বাড়ির সামনের সড়কে গাড়ি থামিয়ে বাড়িতে যায়। ঘণ্টা দেড়েক পর চালক ফিরে এসে দেখে ট্রাক ও গ্যাস সিলিন্ডার নেই।

এদিকে ২৭ জানুয়ারি ট্রাক ও গ্যাস সিলিন্ডার  গৌরীপুরের কলতাপাড়া এলাকায় সোয়াদ ফিলিং স্টেশন এলাকায় একটি ট্রাক উদ্ধার করে গৌরীপুর থানা পুলিশ।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার পুলিশ নেত্রকোনার কেন্দুয়ার শিমুলতলা বাজারে অভিযান চালিয়ে সালাউদ্দিন পরাগ নামে একজনকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে ২৬৭টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী কিশোরগঞ্জের তাড়াইলের সাচাইল ইউনিয়ন থেকে আমীর আল সারাকে গ্রেফতারের পর তার গোডাউন থেকে ১১৫ টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

Share this post

scroll to top