কিশোর ভ্যানচালকের লাশ উদ্ধার

Dead লাশ নিহত killময়মনসিংহের তারাকান্দায় সড়কের পাশের খাদ থেকে সিয়াম মিয়া (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই কিশোর অটোভ্যানচালক বলে জানা গেছে।

ময়মনসিংহের তারাকান্দায় সড়কের পাশের খাদ থেকে সিয়াম মিয়া (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই কিশোর অটোভ্যানচালক বলে জানা গেছে।

শনিবার (৩০ জানুয়ারি) সকালে তারাকান্দার কাকনি এলাকায় ময়মনসিংহ-শেরপুর সড়কের পাশের কাকনি বিলের খাদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত সিয়াম ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের মকবুল হোসেনের ছেলে এবং স্থানীয় ইসবপুর মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে ভ্যান চালাত।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বের হয় সিয়াম। আর বাড়িতে না ফেরায় রাতে এলাকায় মাইকিং করা হয়। কিন্তু কোথায় পাওয়া যাচ্ছিল না তাকে। পরে শনিবার সকালে সিয়ামের লাশ পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সড়কের পাশে কাকনি বিলের খাদে এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে লাশের পরিচয় শনাক্ত করে পরিবারের লোকজন। হয়ত, অটোভ্যানটি ছিনিয়ে নিতে ওই কিশোরকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে যাওয়া হয়ে থাকতে পারে।

ওসি মো. আবুল খায়ের বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। তবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ করছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top