কিশোরীকে অপহরণ করে র‌্যাবের হাতে আটক ময়মনসিংহের ফরহাদ

চট্টগ্রাম থেকে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ অপহরণকারীকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার ফরহাদ ময়মনসিংহের পাগলা থানার ময়রাকালু সরকারের বাড়ির মফিজুল হকের ছেলে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার নবম শ্রেণি পড়ুয়া ওই কিশোরীকে অপহরণ করা হয় বলে অভিযোগ রয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর সোয়া ২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭। সোমবার (২৭ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ডরগাঁও এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অপহরণকারী মো. ফরহাদ মিয়াকে (১৯) গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৭ সূত্রে জানা গেছে, ওই কিশোরীর গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও বাবা সরকারি চাকরিজীবী হওয়ায় চট্টগ্রাম শহরে বসবাস করে আসছে। সে হালিশহর এলাকার একটি স্কুলে পড়ালেখা করে। ফরহাদ পেশায় ট্রাকচালক। প্রায় সময় ভাড়া নিয়ে চট্টগ্রামে আসতেন। ওই কিশোরী স্কুলে যাওয়ার পথে ফরহাদ তাকে উত্ত্যক্ত করতেন। এরমধ্যে ফরহাদ তাকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে গত ৩১ মার্চ স্কুলে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে হালিশহর থানায় একটি অপহরণ মামলা করেন। গত ২৭ জুন গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ডরগাঁও এলাকার একটি বাসায় তারা অবস্থান করছে জেনে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী ফরহাদকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, কিশোরীর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহরণকারীকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করা হয়। গ্রেফতার ফরহাদকে মঙ্গলবার সকালে হালিশহর থানায় হস্তান্তর করা হয়। সে কিশোরীকে অপহরণ করার বিষয়টি স্বীকার করেছে।

Share this post

scroll to top